Home News পানি পড়া আনতে গিয়ে ধর্ষণের শিকার, কারাগারে ইমাম

পানি পড়া আনতে গিয়ে ধর্ষণের শিকার, কারাগারে ইমাম

0
পানি পড়া আনতে গিয়ে ধর্ষণের শিকার, কারাগারে ইমাম

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মসজিদের ইমামের কাছে পানি পড়া আনতে গিয়ে এক প্রতিবন্ধী তরুণী (২৪) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনায় মঙ্গলবার দুপুরে অভিযুক্ত হাফেজ মাওলানা ইলিয়াছুর রহমানকে (২৯) গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। 

এর আগে ভুক্তভোগীর মা বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় একটি মামলা দায়ের করলে সোমবার গভীর রাতে পুলিশ টামটা উত্তর ইউনিয়নের রাজাপুরা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে।
 
মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মেহের উত্তর ইউনিয়নের দেবীপুর গ্রামের হাজী বাড়ি জামে মসজিদে ইমামতি করতেন ইলিয়াছুর রহমান। গত বছরের ১০ সেপ্টেম্বর দুপুরে দেবীপুর গ্রামের ভুক্তভোগী প্রতিবন্ধী তরুণী পানি পড়া আনতে মসজিদ সংলগ্ন ইমামের কক্ষের সামনে যান। ওই সময় অভিযুক্ত ইমাম ভুক্তভোগীকে কক্ষে নিয়ে ধর্ষণ করে। 

ভুক্তভোগীর মা জানান, ধর্ষণের পর তার মেয়ে গর্ভবতী হয়ে পড়লে ইমামকে জানালে তাকে গর্ভপাতের জন্য ২ টি ট্যাবলেট খাইয়ে দেয়। পরে গত ২০ ফেব্রুয়ারি সকালে একটি অপরিপক্ক সন্তান প্রসব করে সে।

এ বিষয়ে শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরিক্ষা সম্পন্ন ও ডিএনএ পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে। তারপর পরীক্ষার রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



source